Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রাঙ্গুনিয়ায় শিক্ষার্থীদের উপবৃত্তি বিতরণ অনুষ্ঠান...
বিস্তারিত

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব। সরকার ক্ষমতায় আসার পর স্কুল-কলেজ-মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে অধ্যায়নরত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা নিশ্চিত করতে ‘প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট’ গঠন করেন। এরই আওতায় সরকারি উদ্যোগে সারাদেশে সুযোগ বঞ্চিত শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান অব্যাহত রয়েছে। দেশে মানসম্মত শিক্ষারমান অব্যাহত রাখতে সরকার আন্তরিক। বাংলাদেশ যেভাবে ডিজিটালাইজেশনের দিকে এগিয়ে যাচ্ছে পৃথিবীর কোন দেশ এত দ্রুত এগিয়ে যেতে পারেনি। তিনি রবিবার(২৬এপ্রিল) রোববার সকালে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন, রাঙ্গুনিয়া কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবু ইউসুফ, রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আসলাম খাঁন প্রমুখ।
উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন জানান, উপবৃত্তি বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম মেট্টো এলাকার ৬টি থানার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান এবং ১৪টি উপজেলার স্নাতক (পাস) ও সমমান পর্যায়ের মোট ৬৩৪৫ জন ছাত্র-ছাত্রীকে মোট ৩ কোটি ৫৬ লাখ ৫৮ হাজার ৯’শ টাকার উপবৃত্তি প্রদান করা হয়। তন্মধ্যে ৪’শ ৪১ জনছাত্র ও ৫ হাজার ৯’শ ৪ জন ছাত্রী এ উপবৃত্তি পেয়েছে।

ছবি
ছবি
ডাউনলোড